কক্সবাজার, রোববার, ২১ এপ্রিল ২০২৪

অপহরণ ও মানবপাচার মামলার দুই আসামি গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়া থানাধীন রেজুখাল এলাকা থেকে অপহরণ ও মানবপাচার মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- টেকনাফ বাহারছড়া ইউনিয়নের হাজম পাড়ার মৃত সালেহ আহাম্মদের সমশু (৩৫) এবং একই ইউনিয়নের কচ্ছপিয়ার জকির আহমদের মেয়ে শফিআরা (৩০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এজাহারনামীয় আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-১৫ বিশেষ গোয়েন্দা নজরদারী ও তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মামলার ২ ও ৩নং আসামি উখিয়া থানাধীন রেজুখাল এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) গভীররাতে র‌্যাব-১৫, উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ২ ও ৩ নং আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা সংশ্লিষ্ট মামলার এজাহারনামীয় পলাতক আসামি বলে স্বীকার করে। তারা আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে টেকনাফ ও উখিয়ার বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল।

 

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামিদের পূর্বের মামলায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: