কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

অস্ত্র ও ইয়াবাসহ টেকনাফের হামিদ আটক

শেখ রাসেল, টেকনাফ::

কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ হামিদ নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১৫। আটককৃত যুবক হ্নীলা ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের উলুচামারী এলাকার মৃত হাজী সিকদার আলীর ছেলে হামিদ হােসাইন (৪৫)।শনিবার (১৮ সেপ্টেম্বর) টেকনাফ উপজেলার ঢালারমুখ ব্লেজারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২ টি একনলা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ এবং ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
র‍্যাব জানায়, কতিপয় অস্ত্রধারী মাদক কারবারী টেকনাফ হ্নীলা ইউনিয়নের ঢালারমুখ ব্লেজারপাড়া সাকিনস্থ হ্নীলা হতে বাহারছড়াগামী রাস্তার পূর্ব দিকে ঢালারমুখ পাহাড়ের ঢালে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকস আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি ০১ টি বস্তাসহ কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী হামিদ হােসাইন আটক করে।ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে ০২ টি একনলা বন্দুক, ০২ রাউন্ড তাজা কার্তুজ এবং ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে , সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র , গুলি ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে ।
গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন , র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী

পাঠকের মতামত: