কক্সবাজার, শুক্রবার, ১ ডিসেম্বর ২০২৩

উখিয়াসহ জেলার ৫ উপজেলায় যুবলীগের আংশিক কমিটি ঘোষণা

কক্সবাজার জেলা যুবলীগের পাঁচটি উপজেলার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী তিন বছরের জন্য এসব কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ।

শুক্রবার (১৩ অক্টোবর) যুবলীগের দফতর থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

কেন্দ্রীয় দফতর জানিয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক শুক্রবার (১৩ অক্টোবর, ২০২৩) দলের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে তিন বছরের জন্য আংশিক এ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিগুলোয় কক্সবাজার জেলা যুবলীগের অন্তর্গত কক্সবাজার পৌর শাখায় ডালিম কুমার বড়ুয়াকে সভাপতি ও শাহেদ মুহাম্মদ ইমরানকে সাধারণ সম্পাদক, মহেশখালী উপজেলায় মো. শাহজাহানকে সভাপতি ও সাজেদুল করিমকে সাধারণ সম্পাদক, কুতুবদিয়া উপজেলায় আবু জাফর ছিদ্দিকীকে সভাপতি ও খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলায় ইমাম হোসেনকে সভাপতি ও সরওয়ার কামাল পাশাকে সাধারণ সম্পাদক এবং রামু উপজেলায় পলক বড়ুয়া আপ্পুকে সভাপতি ও রাশেদ আলীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ থেকে ১৩ মার্চ, ২০২৩ পর্যন্ত যথাক্রমে কক্সবাজার পৌর শাখা, মহেশখালী উপজেলা, কুতুবদিয়া উপজেলা, উখিয়া উপজেলা ও রামু উপজেলা শাখা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত কমিটিসমূহকে আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

পাঠকের মতামত: