কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পরিদর্শনে পুলিশের মহাপরিদর্শক

নিজস্ব প্রতিবেদক::

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন।

বুধবার (৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে তিনি উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর ঘোনার পাড়া ৮ এপিবিএন পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন এবং পুলিশ ক্যাম্পের কার্যক্রম ঘুরে দেখেন।

পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন আন্তর্জাতিক সংস্থা এবং শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। পরে এপিবিএন পুলিশ ক্যাম্পে গাছের চারা রোপণ করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, মোঃ আতিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি (ক্রাইম এন্ড অপস্), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, ড. হাসান উল হায়দার, বিপিএম, অ্যাডিশনাল আইজি, এপিবিএন হেডকোয়ার্টার্স, বাংলাদেশ পুলিশ, জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম, ডিআইজি (এফডিএমএন) ও কক্সবাজার; ৮ এপিবিএন এর অধিনায়ক মোঃ আমির জাফর বিপিএম সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এর আগে আইজিপি ক্যাম্পে পৌঁছালে এপিবিএন এর একটি সু-সজ্জিত দল তাকে অভিবাদন প্রদান করেন।

এদিকে সকাল সাড়ে ১১ টায় রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তা ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কক্সবাজারে কর্মরত এপিবিএন এর অফিসারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ।

উখিয়া ৮ এপিবিএন অধিনায়কের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত আইজি মোঃ তারিকুল ইসলাম ইসলাম, অতিরিক্ত আইজি (এপিবিএন হেড কোয়াটার) ড, হাসান উল হায়দার, ডিআইজি (এফডিএমএন) মোঃ জামিল হাসান ৮ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ আমির জাফর ও ১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশিদ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: