কক্সবাজার, শনিবার, ২৮ নভেম্বর ২০২০

উখিয়ায় এনজিও কর্মীর হাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আহত

উখিয়ায় এনজিও সংস্থার ঘরোয়া সমাবেশের কথা বলে ডেকে নিয়ে আগে থেকে উৎপেতে থাকা এনজিও সংস্থা আই.ও.এম এর অফিস সহকারী রেজাউল (৩০) এবং আবু ছৈয়দ (৫৭), কালা মনু(৪৫), নজির আহমেদ (৪৫), ছাবের আহমেদ (৪৫), ওসমান গণি(৩৫), সহ আরও অনেকের সন্ত্রাসী হামলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন উখিয়া উপজেলা শাখার সভাপতি মোঃ বেলাল উদ্দিন গুরুতর আহত হয়েছে।

গত কাল রোববার দুপুর আড়াইটার দিকে
আবু ছৈয়দের বাড়ীতে এঘটনাটি ঘটে। তাকে উখিয়া সদর হাসপাতালে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনা নিয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মীরা তাৎক্ষণিক ভাবে সংবাদ সম্মেলন করে সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোরালো দাবী জানানো হয়েছে।

উখিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নুরুল আমিন তাৎক্ষণিক ভাবে সংবাদ সম্মেলন করে এঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সম্পূর্ণ পরিকল্পিত ভাবে সংগঠনের সভাপতি বেলাল উদ্দিনের উপর হামলা চালানো হয়েছে।

এব্যাপারে উখিয়া থানায় একটি অভিযোগ করা হয়েছে। উখিয়া থানার এ এসআই শামীম বলেন, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আহত মোঃ বেলাল উদ্দিন জানান, এনজিওদের ত্রাণ সামগ্রী বিতরণের ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উত্থাপন করায় তাকে সন্ত্রাসীদের হামলা চালানো হয়েছে।

পাঠকের মতামত: