কক্সবাজার, সোমবার, ৩০ নভেম্বর ২০২০

উখিয়ায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস উদ্বোধন করলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী

ফারুক আহমেদ, উখিয়া::   
উখিয়ায় গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস ‘অক্টোবর-২০২০’ উপলক্ষ্যে সড়ক মেরামত কাজ শুরু হয়েছে।
বৃহষ্পতিবার (১ অক্টোবর) সকাল ১১ টায় এমএমটি’র মাধ্যমে জালিয়া পালং ইউনিয়নের মেরিন ড্রাইভ হতে সোনারপাড়া বাজার সড়ক  সংস্কার কাজের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এফডিআর এর প্রকল্প পরিচালক রেজাউল বারী,  কক্সবাজার জেলা নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান, সিনিয়র সহকারি প্রকৌশলী আহমদ শফী,  স্থানীয়   সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উখিয়া  উপজেলা প্রকৌশলী মো. রবিউল  ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী সোহরাব আলী ও আশরাফুল ইসলাম। এছাড়াও ইউনিয়ন পরিষদ   চেয়ারম্যান নূরুল আমিন চৌধুরী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গৌরবময় জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ এ শ্লোগানকে সামনে রেখে এলজিইডি অক্টোবর-২০২০ মাসকে গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস হিসেবে পালন করছে।
উখিয়া  উপজেলা প্রকৌশলী মো. রবিউল  ইসলাম জানিয়েছেন-সরকারের কাংখিত লক্ষ্য অর্জনের মাধ্যমে জনকল্যাণে উখিয়া  উপজেলায় এলজিইডির সকল কর্মকর্তা-কর্মচারি, সড়ক ব্যবহারকারি জনগোষ্ঠি এবং জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করে এলসিএস মহিলা কর্মী দ্বারা নির্মাণ সামগ্রী ও যন্ত্রপাতি দিয়ে সড়ক মেরামত কাজ জোরদার করা হয়েছে।

পাঠকের মতামত: