কক্সবাজার, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

উখিয়ায় জাহাঙ্গীর কবির চৌধুরী”র জনসভায় হাজারো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক::

আসন্ন দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন ওয়ার্ড থেকে দলে দলে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে জড়ো হয়ে সভাস্থল জনস্রোত পরিনত করেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকাল ৩ টায় উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজিত এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ নেতা আলী হোসাইন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম প্রকাশ রাজ শাহ আলম। এসময় তিনি বলেন উন্নয়নের প্রতীক নৌকা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১১ নভেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে উখিয়া-টেকনাফের সাবেক সংবাদ আলহাজ্ব আবদুর রহমান বদি বলেন, নৌকা প্রতীক উন্নয়নের প্রতীক। রাজাপালংয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ১১ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে দুই বারের নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে বিজয়ী করে প্রাধামন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তিনি আরো বলেন বিএনপি নির্বাচন করবে না বললে উখিয়ায় বিএনপি পরিবার থেকে ঘোড়া প্রতীক নিয়ে নৌকার প্রতিদ্বন্দ্বীতা করছেন কিন্তু আবার বলছেন বিএনপি নির্বাচন করছে না। সাধারণ মানুষকে এসব কথা বলে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ নেই, রাজাপালংয়ে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা চালিয়েছে একটি মহল কিন্তু আমার নির্বাচনী এলাকা রাজাপালং ইউনিয়ন কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ইউনিয়নে অবস্থিত মন্দির, বৌদ্ধ বিহারে মুসলিমরা পাহারা দিয়েছে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার না ঘটে। রাজাপালংয়ে আমরা মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান সবাই সুন্দরভাবে মিলেমিশে বসবাস করছি। রাজাপালং রাজাপালংয়ে অসাম্প্রদায়িকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপিত হয়েছে ।
তিনি আরো বলেন, আপনারা আমাকে টানা দুইবার নির্বাচিত করেছেন। বিগত ১০ বছরে রাজাপালং ইউনিয়নের কোন মানুষের হক আমি নষ্ট করিনি। আমি সবসময় সকালের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেছি। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১১ নভেম্বর নৌকা মার্কায় ভোট প্রার্থনা ও সকলের সহযোগিতা কামনা করছি।

বক্তব্যে রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম রেজা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডঃ রনজিৎ দাশ, কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ আবদুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ইউনুস বাঙালি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল হাসান মিল্কি, কক্সবাজার জেলা পরিষদ সদস্য অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এডঃ এটিএম রশিদসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ, রাজাপালং ইউনিয়নের জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর৷

পাঠকের মতামত: