কক্সবাজার, রোববার, ২৫ অক্টোবর ২০২০

উখিয়ায় ফের কোটি টাকার ইয়াবাসহ আটক ১

উখিয়ায় ফের কোটি টাকার ইয়াবাসহ আটক ১

 

 

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং বাংলাদেশ টেলিভিশন উপকেন্দ্রের সামনে অভিযান পরিচালনা করে উনিশ হাজার নয়শত পিস ইয়াবাসহ একজন জন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-১৫।

আটকৃত জাফর আলম (২০) পিতা-মৃত মোহাম্মদ হোসেন,মাতা-আনোয়ারা বেগম, সাং-কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ০১ ( রেজিষ্টার ক্যাম্প), ব্লক -বি, মাঝি-জালাল আহমদ, মাঝি-হাফেজ জালাল,মায়ানমার নাগরিক।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ র’ মিডিয়া অফিসার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানা যায়,কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং বাংলাদেশ টেলিভিশন উপকেন্দ্রের সামনে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার পশ্চিম পাশে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ২৮ সেপ্টেম্বর আনুমানিক ১৩.৪০ ঘটিকায় উপরোক্ত স্থানে পৌছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে তল্লাশী করে হাতে নাতে ১৯.৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক (১৯,৯০০ঞ্চ৫০০) =৯৯,৫০,০০০ (নিরানব্বই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা প্রায়।

জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে বলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: