কক্সবাজার, রোববার, ১৭ অক্টোবর ২০২১

উখিয়ায় যাত্রা শুরু হলো জাইতুন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ার কোটবাজারে জাইতুন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে যাত্রা শুরু হলো। গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কোটবাজার আরব সিটি সেন্টারে ২য় তলায় এই রেস্টুরেন্টটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মনির খান এতে ফিতা কেটে উদ্বোধন করেন সাবেক উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান সুলতানা মাহমুদ চৌধুরী। এই রেস্টুরেন্টে ইন্ডিয়ান, থাই এবং চাইনিজ ফুডের সমাহার ঘটেছে। আরো থাকছে হরেক ধরনের কফি ও আইসক্রিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।

রেস্টুরেন্ট সত্ত্বাধিকারী স্থানীয় তরুণ উদ্যোক্তারা বলেন, একটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা ও নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের যাত্রা শুরু হলো। আমাদের অনেক ওয়েটার রয়েছে। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে। এখানে চাইনিজ ও দেশীয় খাবারের পছন্দের ফুড পরিবেশ করা হবে। তাছাড়া সবধরনের অনুষ্ঠানের ব্যবস্থা আছে।

তারা আরও বলেন, জাইতুন রেস্টুরেন্টে যারা ব্যাক্তিগত বা অফিসিয়ালি গাড়ি নিয়ে আসবেন তাদের জন্য গাড়ি পার্কিংয়ের সুব্যবস্থা রয়েছে। এছাড়া মহিলাদের জন্য বেস্টনী সিস্টেমের আলাদা বসার সুযোগ রয়েছে। প্রথম দশদিন বিশেষ ডিসকাউন্টের সুযোগ সুবিধা রয়েছে।

জাইতুন রেস্টুরেন্টের প্রধান অতিথি জনপ্রিয় সঙ্গীতশিল্পী মনির খান বলেন, নতুন খাবারের আঙ্গিকে উখিয়ার কোটবাজারে এসে প্রথম জাইতুন রেস্টুরেন্টের এন্ড ক্যাফের প্রথম শাখা উদ্বোধন করেছি৷ কিন্তু আমি আশাবাদী এই রেস্টুরেন্টেরে আরও বিভিন্ন এলাকায় অনেক শাখা হবে। আপনার সবাই এই রেস্টুরেন্টে আসবেন।

উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুননেসা বেবী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা কবি আদিল উদ্দিন চৌধুরী, আবুল মনসুর চৌধুরী, নুরুল হুদা, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু৷

এছাড়া আরও উপস্থিত ছিলেন, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সায়েদ মোহাম্মদ আনোয়ার, বিটিভির কক্সবাজার জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, প্রেসক্লাবের কার্য্যনির্বাহী সদস্য ফারুক আহমেদ ও সদস্য এএইচ সেলিম উল্লাহ সহ প্রমুখ্য৷

পাঠকের মতামত: