কক্সবাজার, সোমবার, ১৮ জানুয়ারী ২০২১

উখিয়ায় হতদরিদ্রের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

কক্সবাজারের উখিয়ার হত দরিদ্রের মাঝে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র বিতরন করেছেন ইমু মটরস। উখিয়ার রাজাপালং ইউনিয়নের দুইশত পরিবারের মাঝে বিতরন করা হয়। শনিবার সকাল ১১টার দিকে উখিয়ার বঙ্গমাতা মহিলা কলেজ মাঠ প্রাঙ্গনে হত দরিদ্রের কাছে ত্রান গুলো দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান বিতরন করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,উখিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও ইমু মটরস স্বত্বাধিকারী নাসির উদ্দীন বাদশা, মহিলা ইউপি সদস্য খুরশিদা বেগম,সাবেক ছাত্রলীগ নেতা ওমর খান প্রমুখ ।

হত দরিদ্রের মাঝে ১০কেজি চাউল, ৩কেজি আলু, ২কেজি তেল, ১কেজি ডাল ও ১প্যাকেট লবন বিতরন করা হয়। ত্রান নিতে আসা একজন নারী বলেন কত কয়দিন ধরে আমার স্বামীর অসুখ। কাজ করতে যেতে পারে না। কোন রকম জীবন যাপন করছি। এগুলো নিয়ে কিছুদিন চলবে। সম্প্রতি করোনা ভাইরাসের কারনে নিম্ন আয়ের মানুষের কাজ কর্ম নেই বললে চলে। সমাজের ধনী ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান।

এ ব্যাপারে ইমু মটরসের মালিক নাসির উদ্দীন বাদশ বলেন কর্মহীন মানুষের মাঝে কিছু ত্রান বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কিছু মানুষকে দেওয়ার পরিকল্পনা রয়েছে।

পাঠকের মতামত: