কক্সবাজার, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

উখিয়ায় ৬ হাজার ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আটক ২

উখিয়া বার্তা ডেস্ক::

কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১৫) অভিযান চালিয়ে প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারি পরিচালক এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

র‌্যাব-১৫ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১৫’র একটি দল উখিয়ার কুতুপালং দক্ষিণ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে রাস্তার পাশে অভিযান পরিচালনা করে। এসময় উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং-৭, ব্লক-এ-৩ (এস) এর নীর আহাম্মদ ও হালিমা খাতুনের পুত্র রোহিঙ্গা শফিক আলম (২৫) এবং উখিয়ার রাজাপালং ইউপি‘র ৪নং ওয়ার্ড এর পূর্ব দিঘলিয়া পাড়ার মোঃ কালু ও সিরাজ খাতুনের পুত্র  মোঃ জসিম উদ্দিন (২৭)-কে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়।

র‌্যাব-১৫ আরও জানায়, এসময় স্বাক্ষীদের উপস্থিতিতে তাদের পলিথিন ব্যাগ তল্লাশী করে মোট ৫ হাজার ৯৭০পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য ২৯ লাখ ৮৫ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: