কক্সবাজার, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

উখিয়ায় ৮০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক::
উখিয়া উপজেলার  বালুখালী রোহিঙ্গা ক্যাম্প হতে ৮০ হাজার পিস ইয়াবাসহ ০১ জন রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।
২৮ আগষ্ট রাত ৩ টার সময় চালিয়ে অভিযান
তাদের আটক করা হয়। আটকৃত আসামি হলেন, ১০ নং রোহিঙ্গা ক্যাম্পের আহমেদ ছেলে,আনোয়ার ইসলাম (৩৪)।
এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যামে কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন,র‍্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,  উখিয়া উপজেলার  বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে  আনোয়ার ইসলাম দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা তার নিজ বসতঘরে মজুদ রেখে ক্রয়-বিক্রয় করে আসছে এবং বর্তমানে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা তার ঘরে মজুদ আছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকস আভিযানিক দল বসতঘড়ে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে   ১ রোহিঙ্গাকে আটক করেন।
 ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে তার বসত ঘরের এক কোণায় একটি প্লাষ্টিকের বস্তার ভিতর ৮০  হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: