কক্সবাজার, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

উখিয়া-টেকনাফে অভিযানে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সদস্যরা। আটক রোহিঙ্গারা হলেন- উপজেলার হোয়াইক্যং উনচিপ্রাং ক্যাম্পের সৈয়দ হোসেনের ছেলে জামাল হোসেন (২০) এবং উখিয়া কুতুপালং ক্যাম্পের ইমান হোসেনের ছেলে নুরুল হক (২১)।

আজ রবিবার ভোর থেকে দুপুর পর্যন্ত টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন উংচিপ্রাং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ সৈয়দ হোসেনের ছেলে জামাল হোসেনকে (২০) আটক করা হয়।

পরে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সকাল ৮টার দিকে উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ ইমান হোসেনের ছেলে নুরুল হককে (২১) আটক করা হয়।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বাদী হয়ে উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উখিয়া ও টেকনাফ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: