কক্সবাজার, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি::

উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে করোনা আক্রান্ত সাংবাদিক শামসুল হক শারেক, এডভোকেট আয়ুবুল ইসলাম ও অসুস্থ সাংবাদিক প্রেসক্লাবের সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, দপ্তর, ক্রীড়া ও প্রচার সম্পাদক মাহমুদুল হক বাবুল, কার্যনির্বাহী সদস্য ফারুক আহমদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১১ জুলাই (রবিবার) প্রেসক্লাব মিলনায়তনে উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে এই দোয়া মাহফিল অনুষ্টিত হয়। উখিয়া উপজেলা ইমাম সমিতির সেক্রেটারি মাওলানা জাফর আলম এই মোনাজাত পরিচালনা করেন।

দোয়া মাহফিলে উখিয়ার সন্তান জেলার সিনিয়র সাংবাদিক করোনা আক্রান্ত শামসুল হক শারেক, এডভোকেট আয়ুবুল ইসলাম ও অসুস্থ সাংবাদিক প্রেসক্লাবের সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, দপ্তর, ক্রীড়া ও প্রচার সম্পাদক মাহমুদুল হক বাবুল, কার্যনির্বাহী সদস্য ফারুক আহমদসহ সকল সাংবাদিকের সুস্থতা কামনা করে সকলকের নিকট দোয়ার আর্জি জানানো হয়।

এইসময় করোনা মোকাবেলার প্রথম সারির যোদ্ধা চিকিৎসক-নার্স, প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, আইনশৃঙ্খলা বাহিনীসহ দেশবাসীর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, কার্যনির্বাহী সদস্য ওবাইদুল হক চৌধুরী আবু, নুর মোহাম্মদ শিকদার, সিনিয়র সদস্য জসিম উদ্দিন চৌধুরী, শফিউল শাহীন, ইব্রাহিম মোস্তফা, ফেরদৌস ওয়াহিদ, শহিদ রুবেল সহ প্রমুখ।

উল্লেখ্য, শামসুল হক শারেক দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো প্রধান, আয়ুবুল ইসলাম দৈনিক আজকের দেশবিদেশের সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি, ফারুক আহমদ দৈনিক যায়যায়দিন ডেইলি অবজারভার ও বাংলাদেশ বেতারের উখিয়া প্রতিনিধি, হুমায়ুন কবির জুশান দৈনিক নয়া দিগন্তের উখিয়া প্রতিনিধি, মাহমুদুল হক বাবুল দৈনিক আজকের কক্সবাজার বার্তার উখিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

পাঠকের মতামত: