কক্সবাজার, বুধবার, ১৮ মে ২০২২

উখিয়া স্টুডেন্ট এসোসিয়েশন চবির নতুন কমিটি অনুমোদন

সংবাদ বিজ্ঞপ্তি  : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)  অধ্যয়নরত  কক্সবাজারের উখিয়া উপজেলার ৫ ইউনিয়নের শিক্ষার্থীদের সংগঠন উখিয়া স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি  গঠিত হয়েছে।

রবিবার (১লা মে ২০২২) সংগঠনটির চার উপদেষ্টা চবির জীবপ্রযুক্তি ও জীন প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. এ এম আবু আহমেদ, রাজনীতি বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আক্কাস আহমেদ, পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক নুর মোহাম্মদ ইমন ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোক্তার আহমেদ চৌধুরী’র স্বাক্ষরে বিশ সদস্যের নতুন কমিটি (২০২১-২০২২) আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

নতুন এই কমিটিতে সভাপতি পদে উপজেলার পালংখালী ইউনিয়নের কৃতি সন্তান  ছালেহ আকরাম বাপ্পি, সাধারণ সম্পাদক পদে রাজাপালং ইউনিয়নের কৃতি সন্তান  মোহাম্মদ সাখাওয়াত হোসাইন নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত কমিটির সভাপতি বাপ্পি  জানান, ” চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সীমান্ত জনপদ উখিয়ার শিক্ষার্থীদের প্রাণের সংগঠনটির সভাপতি হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা এবং সততায় সকলের সহযোগিতা নিয়ে পালনে অঙ্গিকার ব্যক্ত করছি। “

অন্যদিকে, সাধারণ সম্পাদক সাখাওয়াতের প্রত্যাশা নবনির্বাচিত কমিটির সকল সদস্যরা সমন্বয়ের মাধ্যমে সাংগঠনিক তৎপরতা অব্যাহত রেখে সংগঠনটিকে চবির অন্যতম আঞ্চলিক সংগঠন হিসেবে আবির্ভাব ঘটাবে।

নতুন এই কমিটিতে বিভিন্ন পদে নির্বাচিত অন্যরা হলেন : সিনিয়র সহ সভাপতি আব্দুস সালাম, সহ সভাপতি আশরাফুল হক চৌধুরী, সুজা উদ্দিন ও লিমন দে, যুগ্ম সাধারণ সম্পাদক অর্ণব মাহমুদ নয়ন, মোহাম্মদ ফয়সাল, আরিফুল হাসান বাপ্পি ও শাহাব উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম মানিক, সহ সাংগঠনিক সম্পাদক
নাঈমুল হাসান নাঈম, মোহাম্মদ জাহাঙ্গীর, শফিকুল ইসলাম রাজন , দপ্তর সম্পাদক নুরুল কাদের নূরী,
প্রচার সম্পাদক আইয়াছুর রহমান আজিজ, অর্থ সম্পাদক কফিল উদ্দিন,  শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক আতিকুর রহমান তানজিদ, ক্রীড়া সম্পাদক নওশাদ নিলয়, আপ্যায়ন বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন।

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি-সম্পাদক বলেন, নতুন কমিটিতে আমাদের সুযোগ দেওয়ায় সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।আমরা চাই সকলকে সাথে নিয়ে একটি সাংগঠনিক কাঠামোর মাধ্যমে শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করে যেতে।এই সংগঠনের মাধ্যমে আমরা উখিয়ার ছাত্র-শিক্ষক ও গুণীজনের মধ্যে সেতুবন্ধন গড়ে তুলতে চাই।তাছাড়া আমরা উখিয়া সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর সমস্যা নিরসনে কাজ করে উখিয়াকে সকলের মাঝে ছড়িয়ে দিতে চাই।

পাঠকের মতামত: