কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

এখনও মিলেনি সাংবাদিক সরওয়ারের খোঁজ: বিক্ষোভের ডাক সিইউজের

সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রির্পোটার নিখোঁজ গোলাম সরওয়ারের ৩০ ঘণ্টায়ও খোঁজ না মেলাতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)। একইসাথে তাকে দ্রুত উদ্ধারের দাবী জানিয়ে আগামীকাল শনিবার সকাল ১১টায় বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে সংগঠনটি। আজ শুক্রবার সকালে সংগঠনের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হওয়ার ৩০ ঘণ্টা পেরিয়ে গেলেও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী এখনও তাকে উদ্ধার করতে পারেনি। এ অবস্থায় গোলাম সরওয়ারের পরিবার এবং সাংবাদিক সমাজ গভীরভাবে উদ্বিগ্ন। অবিলম্বে তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য জোর দাবী জানানো হয় জরুরী সভা থেকে। অন্যথায় আরো কঠোর কর্মসূচী পালনের সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন, সিইউজের সহ-সভাপতি অনিন্দ্য টিটো, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মুহাম্মদ মহররম হোসাইন, প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলাম ও পূর্বদেশ ইউনিটের সাইমুন চুমুক প্রমুখ।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় বেটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন সাংবাদিক গোলাম সরওয়ার। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। তার নিখোঁজের ঘটনায় কোতোয়ালি থানায় একটি নিখোঁজ ডায়েরি( জিডি নং-২২৩৩) করা হয়েছে ।

পাঠকের মতামত: