কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

কক্সবাজারের ২ ইয়াবা পাচারকারী ডিএনসির হাতে আটক

জাহেদ হাসান::
কক্সবাজার পৌরসভার বাহারছড়ার দুই মাদক পাচারকারী ৪ হাজার পিস ইয়াবাসহ চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন খরনা রাস্তার মাথা এলাকায় অভিযান পরিচালনা করে ইমাম হোসেনের দেহ তল্লাশী করে ৩ হাজার পিস ইয়াবা ও জাহেদ হোসেন এর দেহ তল্লাশী করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার সহ তাদের আটক করা হয়।
আসামীরা-১, মোঃ ইমাম হোসেন (২৯) পিতা- মৃত নজির আহাম্মদ, মাতা- জোহরা বেগম, পশ্চিম বাহার ছড়া(শামসুর বাড়ী)১১ নং ওয়ার্ড, পৌরসভা-কক্সবাজার,২, মোঃ জাহেদ হোসেন(২৯) পিতাঃ মৃত কামাল হোসেন, মাতা- জরিনা খাতুন, সাং- নতুন বাহার ছড়া(পদনার ডেইল)৬ নং ওয়ার্ড, পৌরসভা -কক্সবাজার।
এবিষয়ে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ূন কবির খন্দকার জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পটিয়া থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: