কক্সবাজার, মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

মানবিকতায়ও পুলিশ

কুতুবদিয়ার আত্মসমর্পনকারী ১৪ জলদস্যু পরিবারে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

করোনা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর সেবাযুদ্ধে কক্সবাজার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন কুতুবদিয়ার আত্মসমর্পনকারী ১৪ জলদস্যু পরিবারের জন্য খাদ্য সামগ্রী প্রেরণ করেন।

আজ রোববার ( ৫ এপ্রিল) বিকেলে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌস।

একই সময়ে কুতুবদিয়া থানা পুলিশের পক্ষ থেকে কুতুবদিয়ার আমজাখালী এলাকায় একাধিক হতরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করার পাশাপাশি টহল অব্যাহত রেখেছে বলে ওসি জানান।

ত্রাণ বিতরণ করে শুধু নিজেদের দায়িত্ব শেষ করেনি থানা পুলিশ। অসহায় মানুষের ঘরে ঘরে ঔষুধসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন নিজ কাঁধে করে। শ্রমিকের কাজ নিজেই করছেন পুলিশ। এ যেন চিরচেনা পুলিশের এক ভিন্নরূপ। সম্প্রতি মানবিকতায় ছাড়িয়ে যাচ্ছে পুলিশ।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশ মেনে ঘরে থাকা অসহায় ১৪ জেলে পরিবারকে বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান এবং করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনামূলক কথা জানান পুলিশ।

পাঠকের মতামত: