কক্সবাজার, শনিবার, ২৮ নভেম্বর ২০২০

কক্সবাজারে ইয়াবাসহ সাতকানিয়ার যুবক আটক

কক্সবাজারের সদরে অভিযান চালিয়ে ২০ হাজার পিচ ইয়াবাসহ মোঃ নুরুন্নবী জিহান (২১) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।

শনিবার (০৫ সেপ্টেম্বর) সাড়ে ১২টার দিকে কক্সবাজার সরকারি কলেজ গেইট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক যুবক চট্টগ্রামের সাতকানিয়ার বারদোনা ইউনিয়নের হানিফ সিকদার পাড়া গ্রামের শফিউল আলমের ছেলে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এই তথ্যটি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে একজন মাদক ব্যবসায়ী মটর সাইকেল যোগে কক্সবাজার থেকে রামুর দিকে আসছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল বেলা সাড়ে ১২টার দিকে কক্সবাজার সরকারী কলেজ গেইটের সামনে কক্সবাজার-রামু পাঁকা সড়কের উপড় চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে মটর সাইকেল যোগে একজন ব্যক্তি চেকপোষ্টের সামনে আসলে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মটর সাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করে। পরে আটক ব্যক্তির সাথে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করে ২০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ।যার আনুমানিক মূল্য ১ কোটি টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক ব্যবসায়ীকে কক্সবাজার সদর থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

পাঠকের মতামত: