কক্সবাজার, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০

কক্সবাজারে ইয়াবা ও সিএনজিসহ আটক ৫

কক্সবাজারে ৪ হাজার পিস ইয়াবা ও একটি সিএনজিসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেলে জেলার বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১৫ এর একটি দল।

র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য জানান।

আটককৃতরা- টেকনাফ উপজেলার বাহারছড়া বাইন্যাপাড়ার আবু মুসা (৩৩), শাহজালাল (২২), বাহারছড়া শাপলাপুর পুরানপাড়ার আনোয়ার ইসলাম (২১), কক্সবাজার পৌরসভার মুখচিতা পাড়ার মো. ওবাইদুল (২৩) ও পৌরসভার আদর্শগ্রামের আনসার উল্লাহ (২৫)।

এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, বিকেল ৪টার দিকে কক্সবাজারের টার্মিনালের পূর্বপাশে নার্সারিসংলগ্ন বটতলায় একটি সিএনজি মাদক সরবরাহের জন্য অবস্থান করছে- এমন খবরে র‌্যাব-১৫ এর একটি দল ঘটনাস্থলে যায়।

Loading...

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় টেকনাফের আবু মুসা, শাহজালাল, আনোয়ার ইসলাম, কক্সবাজার পৌরসভার ওবাইদুল এবং পৌরসভার আদর্শগ্রামের আনসার উল্লাহকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে চার হাজার ইয়াবা, নগদ টাকা ও মুঠোফোন পাওয়া যায়।

স্থানীয় সূত্র দাবি করেছে, ইয়াবাগুলো লারপাড়া এলাকার সিএনজিচালক সিরাজের তদারকিতে হাতবদলের জন্য আনা হয়েছিল। সিরাজুল হক সিএনজি চালানোর আড়ালে প্রায় অর্ধযুগ ধরে ইয়াবার কারবারে জড়িয়ে প্রচুর টাকা জমিয়েছেন। তার সঙ্গে রয়েছেন শ্রমিক লীগ নেতা পরিচয় দেয়া আব্দুল্লাহও। তাদের নেতৃত্বে একটি সশস্ত্র সিন্ডিকেট নির্বিঘ্নে ইয়াবা ও নারী পাচার করে আসছিল।

এ ঘটনায় মাদক আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক, মালামাল ও টাকাসহ আটককৃতদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান শেখ সাদী।

পাঠকের মতামত: