কক্সবাজার, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২

কক্সবাজারে দলবেঁধে ধর্ষণ : আসামি জয় গ্রেপ্তার

কক্সবাজারে নারীকে দলবেঁধে ধর্ষণ মামলায় এজাহারভুক্ত আসামি ইসরাফিল হুদা জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ট্যুরিস্ট পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মুসলিম। এর আগে একই দিন ভোরে চকরিয়া বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলছে, মামলার প্রধান আসামি আশিকের সহযোগী ইসরাফিল হুদা জয়। তার বাড়ি কক্সবাজার শহরে।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মুসলিম জানান, এ পর্যন্ত মূল অভিযুক্ত আশিকসহ এজাহারভুক্ত তিনজন ও ভুক্তভোগী নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন ৪ দিন এবং অন্য ৩ আসামির দুদিন করে রিমান্ডে আছেন।

রিমান্ডে থাকা আসামিরা হলেন, কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া এলাকার রেজাউল করিম শাহাবুদ্দিন, চকরিয়া উপজেলার ডুলাহাজারার উলুবনিয়া এলাকার মামুনুর রশীদ ও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার মেহেদী হাসান।

এদিকে এ মামলায় এ পর্যন্ত মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার মাদারীপুর থেকে র‍্যাব গ্রেপ্তার করে মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিককে। এর আগে র‍্যাবের হাতে কক্সবাজারে গ্রেপ্তার হন রিয়াজ উদ্দিন ছোটন।

ভুক্তভোগী নারীর অভিযোগ, গত ২২ ডিসেম্বর শহরের কবিতা চত্ত্বরে রোড সংলগ্ন এক ঝুপড়ী ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। পরে সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের আবাসিক হোটেলে। দ্বিতীয় দফায় সেখানেও তিনি ধর্ষণের শিকার হন।

এ ঘটনায় গত ২৩ ডিসেম্বর চার জনের নাম উল্লেখ করে ও ২ থেকে ৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।

পাঠকের মতামত: