কক্সবাজার, শনিবার, ১৭ এপ্রিল ২০২১

কক্সবাজারে পৃথক অভিযানে ২১ হাজার ইয়াবাসহ চার যুবক গ্রেপ্তার

কক্সবাজারের পৃথক তিনটি অভিযানে ২১ হাজার ১৪০ ইয়াবাসহ চার যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (৬ ফেব্রুয়ারি) ও রবিবার (৭ ফেব্রুয়ারি) জেলার সদর উপজেলা ও রামুতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- জেলা সদরের ঝিলংজা ইউপির মনসুর আলমের ছেলে নুরুল মোস্তফা (২২), উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বশির আহম্মদের ছেলে সাব্বির আহম্মদ (২০), রামুর খুনিয়াপালংয়ের এজাহার মিয়ার ছেলে জয়নাল আবেদীন (৩৮) ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউপির কবির আহম্মদের ছেলে মো. ইসমাইল (২৬)।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে জেলা সদরের ঝিলংজা ইউপির লিংকরোড পয়েন্টে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৯ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ সাব্বির আহম্মদকে ও নুরুল মোস্তফাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কক্সবাজার জেলা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার জেলা সদরের ঝিলংজায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় জয়নাল আবেদীনকে ৯ হাজার ৫৪০ ইয়াবা আটক করা হয়। তার বিরুদ্ধে কক্সবাজার জেলা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেখ সাদী আরও জানান, রবিবার কতিপয় মাদক কারবারি ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে সংবাদের ভিত্তিতে রামুর দক্ষিণ মিঠাছড়ি ‍ইউপিতে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ইসমাইলকে ৭ হাজার ৮শ’ ইয়াবাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।পূর্বকোণ

পাঠকের মতামত: