কক্সবাজার, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

কক্সবাজারে মাদকসহ ভুয়া এনএসআই পরিচালক আটক

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার::

কক্সবাজারে এনএসআই’র পরিচালক পরিচয়দানকারী এক মাদক ব্যবসায়ীকে ব্যক্তিগত গাড়ি চালকসহ আটক করা হয়েছে। এসময় কিছু ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম, ৬টি সীম কার্ড উদ্ধার করা হয়েছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার কক্সবাজার শহরে কলাতলিস্থ হোটেল মিল্কিওয়ে থেকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ তাদের আটক করেন।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ উল্লাহ জানান, শনিবার সকাল ১১ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শহরের কলাতলীস্থ হোটেল মিল্কিওয়েতে অভিযান চালানো হয়। এসময় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ভুঁয়া পরিচালক পরিচয়দানকারী নাজমুল হক নামের এক ব্যক্তিকে তার ব্যক্তিগত গাড়ী চালককসহ আটক করা হয়। এসময় তার রুম থেকে কিছু ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি সহ ৬ টি সিম কার্ড, দুটি মোবাইল ও একটি নোহা গাড়ি জব্দ করা হয়।

আটক ভুয়া এনএসআই পরিচালক নাজমুল হক ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন পশু হাসপাতাল রোড গফরগাঁও পৌরসভা এলাকার আব্দুল হাই এর ছেলে।

এসআই আরিফ উল্লাহ আরও বলেন, আটক নাজমুল বিভিন্ন লোকের নিকট নিজেকে এনএসআই এর কর্মকর্তা পরিচয় দিয়ে অনৈতিক কাজ করত। বিগত দুই-তিন বছর ধরে নাজমুল কক্সবাজারে আসা-যাওয়া করছে। মূলত ইয়াবা ব্যবসার জন্যই সে কক্সবাজার যাতায়াত করত এবং কলাতলীস্থ হোটেল কেন্দ্রীক ইয়াবা ব্যবসায়ীদের সাথে তার দহরম মহরম সম্পর্ক রয়েছে। এই নাজমুল মাদকসহ ইতোপূর্বে গফরগাঁওয়ে আটক হয়েছিলেন। তার বিরুদ্ধে গফরগাঁও থানায় মাদক আইনে মামলাও রয়েছে। বর্তমানে পুলিশ হেফাজতে তার জিজ্ঞাসাবাদ চলছে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির বলেন, ভুয়া এনএসআই পরিচয় প্রদানকারী আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনসহ সরকারি কর্মকর্তা না হয়েও পরিচয় দেওয়া মামলার প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: