কক্সবাজার, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

কক্সবাজারে সময় টিভির সাংবাদিক রুবেলকে হত্যাচেষ্টা

কক্সবাজার সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন তিনি। শনিবার রাতে কক্সবাজার জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

সুজাউদ্দিন রুবেল সময় টিভির পাশাপাশি স্থানীয় দৈনিক কক্সবাজারেও কাজ করেন। তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য।

রুবেল জানান, রাত নয়টার পর অফিসের কাজ শেষ করে ডিসি অফিস, এসপি অফিসের সামনের রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন তিনি। সেখানে দুই-তিনজন লোক তার ওপর আক্রমণ করে। তারা গলা টিপে ধরে। এসময় তিনি তাদের মেরে না ফেলতে অনুরোধ করেন এবং টাকা-পয়সা কিছু নেয়ার থাকলে নিয়ে যেতে বলে। একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ককক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। জ্ঞান ফিরলে তিনি দেখেন, দুর্বৃত্তরা তার পকেটে থাকা টাকা নেয়নি। তবে আইফোনসহ দুটি মোবাইল নিয়ে গেছে।

রুবেলের ভাষ্য, এরা ছিনতাইকারী হলে তার ব্যাগে টাকা-পয়সা নিয়ে যেত। কিন্তু তারা তা নেয় নি। এটা পরিকল্পিত হামলা হতে পারে। কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

কক্সবাজার সদর থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই আহাদ জানান, তারা এই ঘটনা শুনেছেন। পুলিশের একটি টহল দল হাসপাতালে রুবেলকে চিকিৎসা নিতে দেখেছেন। তবে আনুষ্ঠানিকভাবে কোনো অভিযোগ তারা পাননি। পেলে ব্যবস্থা নেয়া হবে। হামলার জন্য যে রাস্তাটির কথা বলা হচ্ছে সেটা সিসিটিভির আওতাভুক্ত। তাই দুর্বৃত্তদের সনাক্ত করা সম্ভব হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কক্সবাজার সদর মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান বলেন, দুর্বত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

পাঠকের মতামত: