কক্সবাজার, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

কক্সবাজারে ৮০ হাজার ইয়াবা ও ২৭ লাখ টাকাসহ আটক ২

কক্সবাজারে ৮০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ২৭ লাখ ৭ হাজার নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বুধবার দিনগত রাত ১২টার দিকে কক্সবাজার সরকারি কলেজের সামনে সড়কে এ অভিযান চালানো
হয়। এ সময় যানবাহনে তল্লাশি চালানোর একপর্যায়ে ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত হলেন, উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ২ এর মৃত কলিম উদ্দিনের ছেলে নাজমুল হুদা (৩০) এবং কক্সবাজার জেলার রামু থানাধীন চেইন্দা খন্দকার পাড়া এলাকার ছলিম উল্লাহ মেম্বারের ছেলে মো. শরিফ (৪২)।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বৃহস্পতিবার দুপুরে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার সরকারি কলেজের সামনে বিশেষ অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল থেকে এক রোহিঙ্গাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আসামিদের সাথে থাকা ট্রলি ব্যাগ ও কাপড়ের ব্যাগ তল্লাশি করে ৮০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২৭ লাখ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪ কোটি টাকা। আসামিদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: