কক্সবাজার, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৫ম মৃত্যুবার্ষিকী আজ

সংবাদ বিজ্ঞপ্তি::

কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য, সাবেক জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও রাজাপালং ইউনিয়ন দক্ষিণ শাখা বিএনপির সাবেক সভাপতি ও রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলিয়ার বাসিন্দা সিরাজুল হক ডালিম এর ৫ম মৃত্যুবার্ষিকী আজ ।

২০১৮ সালে ২ মে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (৪ মে) দুপুর ২টা ৩০মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর। এ সময় তিনি স্ত্রী ও তিন পুত্র সন্তান রেখে যান।

জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পশ্চিম ডিগলিয়ার তার নিজ বাড়িতে খতমে কোরআন, দোয়া মাহফিল ও ছোট্র পরিসরে মৃত্যুবার্ষিকী পালন করা হবে বলে জানান মরহুমের বড় ছেলে রিদুয়ানুল হক সোহাগ।

মরহুমের সিরাজুল হক ডালিম ১৯৮৪ সালে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের জাতীয়তবাদী ছাত্রদলের সভাপতি হয়ে রাজনীতির সাথে সম্পৃক্ত হন। শিক্ষাজীবনে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, কক্সবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি এবং বিএ সম্পন্ন করেন।

মরহুমের তিন সন্তান রিদুয়ানুল হোক সোহাগ, এনামুল হক নয়ন ও আশরাফুল হক ইমন তাদের পিতার আত্মার মাগফিরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

মরহুম সিরাজুল হক ডালিম’র ১৯৬৯ সালে উখিয়া রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলিয়া পিতা আলী আকবর, মাতা গোল মেহেরের পরিবারে জন্ম গ্রহণ করেন।

পাঠকের মতামত: