কক্সবাজার, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

কামরুলের হাফ সেঞ্চুরিতে কোয়ার্টার ফাইনালে উখিয়া

কক্সবাজার ক্রিকেটার্স ফোরাম আয়োজিত উপজেলা চ্যাম্পিয়নশিপ ক্রিকেট লীগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে কামরুলের দুর্দান্ত হাফসেঞ্চুরিতে খুরুশখুল ক্রিকেট একাডেমিকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে উখিয়া উপজেলা ক্রিকেট দল। প্রথম ম্যাচে কলাতলী ক্রিকেট ক্লাবকে ৩৮ রানে হারিয়ে উড়ন্ত সূচনা করেছিলো দলটি৷

শনিবার (১ লা জানুয়ারি) দুপুর ১টায় শহরের লিংকরোডস্থ আলবয়ান ইন্সটিটিউট খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

টস জিতে ব্যাট করতে নেমে উখিয়া উপজেলা ক্রিকেট দলের ওপেনার কামরুলের ঝোড়ো ব্যাটিংয়ের কাছে অসহায় আত্মসমর্পণ করে খুরুশখুল ক্রিকেট একাডেমির বোলাররা। কামরুল মাত্র ৩২ বলে ৫২ রান করে দলকে ভাল সূচনা এনে দেন। মিনহাজ ৪৪ বলে ৩৯ রান করেন। ২০ ওভার শেষে মাত্র ৪ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে উখিয়া। খুরুশখুলের টিপু ২ উইকেট ও কপিল ১ উইকেট নেন।

১৪১ রানের জবাবে ব্যাট করতে নেমে উখিয়ার নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০ ওভার শেষে ১০৮ রান যোগ করে খুরুশখুল ক্রিকেট একাডেমি। অভি ৩১ ও কপিল ২৬ রান করেন। উখিয়া উপজেলা ক্রিকেট দলের রাকিব ৩ ও আতিক ২ টি করে উইকেট লাভ করেন। ফলে উখিয়া উপজেলা ক্রিকেট দল জয় পায় ৩২ রানে।

দুর্দান্ত হাফসেঞ্চুরি করে জয়ে বড় অবদান রাখায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে উখিয়া উপজেলা ক্রিকেট দলের ওপেনার কামরুল।

উল্লেখ্য, আগামী ৯ জানুয়ারি একই ভ্যানুতে কোয়ার্টার ফাইনাল খেলবে উখিয়া উপজেলা ক্রিকেট দল।

পাঠকের মতামত: