কক্সবাজার, শনিবার, ১৯ জুন ২০২১

কুতুবদিয়ায় থানার বিশেষ অভিযানে আটক ৫ জন

আহম্মেদ কবীর সিকদার, কুতুবদিয়া::

কক্সবাজার জেলার সাগর কন্যা দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় পুলিশ বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (১ জুন) রাতে দক্ষিণ ধূরুং ইউনিয়নে
অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সার্বিক নির্দেশনায় উপ-পরিদর্শক রায়হান উদ্দিন, উপ-পরিদর্শক সানাউল্লাহ,উপ-পরিদর্শক নূরে আলম,উপ-পরিদর্শক সৈয়দ সফিউল করিম, উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল ফারুক, উপ-পরিদর্শক শরীফুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক কাজী আবু কাউছার, সহকারী উপ-পরিদর্শক ইব্রাহীম মিয়াসহ কুতুবদিয়া থানা পুলিশের একটি টিম দক্ষিণ ধুরুং ইউনিয়নে করিম সিকদার পাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে আটক করেন।

আটককৃত আসামীরা হলেন, দক্ষিণ ধূরুং ইউনিয়নের করিম সিকদার পাড়ার মৃত-গোলাম
নবীর পুত্র কালা মিয়া (৬৩) ও নুরুল কাদের(৩৯), সুলতান আহম্মেদের পুত্র হাবিবুর রহমান (৬৫), কবির আহম্মদের পুত্র মোহাম্মদ ভূট্টো (৪০), কালা মিয়ার পুত্র আলী আকবর (৪৮)।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ জুয়েল ইসলাম বলেন, বিশেষ অভিযান চালিয়ে দক্ষিণ ধূরুং করিম সিকদার পাড়া থেকে ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে আটক করা হয়েছে।
কুতুবদিয়ায় অপরাধ দমনে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে এবং ৫ আসমামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এহ কর্মকর্তা

পাঠকের মতামত: