কক্সবাজার, শুক্রবার, ৩০ জুলাই ২০২১

কুমিল্লায় ২৭ হাজার ইয়াবা নিয়ে টেকনাফের মহিউদ্দিন সহ গ্রেফতার ৩

কুমিল্লায় ২৭ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজার এলাকায় একটি ট্রাকে তল্লাশি করে এই ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার বিকেলে তথ্যটি জানিয়েছেন র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

গ্রেফতার ব্যক্তিরা হচ্ছেন- নোয়াখালীর হাতিয়া উপজেলার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে মেহেরাজ হোসেন (২৪), কক্সবাজারের টেকনাফ উপজেলার কচুবনিয়া গ্রামের জহির আহম্মেদের ছেলে মহিউদ্দিন (১৯) ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখের খিল গ্রামের মৃত লালু মিয়ার ছেলে আমির হোসেন (২৬)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, ইয়াবার একটি বড়ো চালান যাচ্ছে এমন খবরে র‌্যাবের একটি দল শুক্রবার ভোরে ওই এলাকায় অভিযান চালায়। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি করে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা, মাদক পরিবহন করা গাড়ি ও তিনজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা জানান, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য কেনা-বেচা ও সরবরাহ করে আসছিলেন। বিকালে তাদের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে।

পাঠকের মতামত: