কক্সবাজার, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

ক্যাম্পের নিরাপত্তায় এপিবিএনকে ৩টি গাড়ি দিল ইউএনএইচসিআর

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নকে (এপিবিএন) জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) পক্ষ থেকে তিনটি গাড়ি প্রদান করা হয়। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ে গাড়ি তিনটি হস্তান্তর করা হয়।

উপস্থিত ছিলেন ইউএনএইচসিআরের কক্সবাজার প্রধান মিস ইটা সুকি, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার শাহ রেজোয়ান হায়াত, ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি নাইমুল হক, ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক এসপি শিহাব কায়সার খান ও ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম প্রমুখ।

এ সময় মিস ইটা সুকি রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের ভূমিকার প্রশংসা করেন এবং মহিবুল্লাহ হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেফতার করায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ নাইমুল হককে ধন্যবাদ জানান।

ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এপিবিএনকে গাড়ি প্রদান করায় ইউএনএইচসিআরকে ধন্যবাদ জানান ও ভবিষ্যতেও এ সহযোগিতা যেন চলমান থাকে তার আহ্বান জানান শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার শাহ রেজোয়ান হায়াত।

পাঠকের মতামত: