কক্সবাজার, বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

গ্রাম আদালতের জনসচেতনতা বৃদ্ধিতে আলোচনা সভা

গ্রাম আদালতের ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে সভা৷ আজ ১৭ ফেব্রুয়ারী ২০২১ তারিখ বেলা ১১ টায় মাদারীপুর জেলা প্রশাসনের বাংলাদেশের গ্রাম আদালত সক্রিয়করণ ( ২য় পর্যায়) প্রকল্প, স্থানীয় সরকার বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হলো গ্রাম আদসলত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের অংশগ্রহণে সম্মনিত পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক জনাব ড. রহিমা খাতুন।

সভার সভাপতিত্ব করেন জনাব আজাহারুল ইসলাম, উপ পরিচালক, স্থানীয় সরকার বিভাগ, মাদারীপুর। সভায় গ্রাম আদালত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে জেলার সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের করনীয় নিয়ে আলোচনা ও অংশগ্রহণ করেন জেলার সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

সভায় জেলা প্রশাসক মহোদয় গ্রাম আদালত নিয়মিত চালুর মাধ্যমে জেলা পর্যায়ে আদালতে মামলা কমিয়ে আনার উপর গুরুত্ব আরোপ করেন। এ ক্ষেত্রে গ্রাম আদালতের সেবার বিষয় সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে তাদের কাজে পাশাপাশি প্রচার করার জন্য অনুরোধ করেন।

পাঠকের মতামত: