কক্সবাজার, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

ঘরে চারদিন পড়ে ছিল স্কুলশিক্ষিকার লাশ, ছিলেন চেয়ারে বসা

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার আলমপুর গ্রামে তার নিজ বাড়ি থেকে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে লাশ।

জোবাইদা খাতুন (৬৬) নামের শিক্ষিকা বাড়িতে একাই বসবাস করতেন। তিনি গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী। জোবাইদা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু, তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জোবাইদা খাতুন বাড়িতে একাই বসবাস করতেন। সোমবার থেকে তার স্বজনেরা মোবাইল ফোনে চেষ্টা করেও যোগাযোগ করতে পারছিলেন না। পরে প্রতিবেশীদের বিষয়টি জানান। এরপর তারা জোবাইদার বাড়িতে গিয়ে দুর্গন্ধ পান। পরে ঘরে গিয়ে চেয়ারে বসা জোবাইদার লাশ দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান নাদিম বলেন, জোবাইদা পাঁচ-ছয় বছর আগে অবসরে গেছেন। তাঁর সন্তানেরাও শিক্ষক, শহরে থাকেন। তিনি গ্রামে একাকী থাকতেন।

ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, জোবাইদার লাশে পচন ধরেছে। ধারণা কারা হচ্ছে, লাশ তিন-চার দিন আগের হতে পারে। তবে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি।

পাঠকের মতামত: