কক্সবাজার, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

চকরিয়ায় ছাত্রনেতা নোবেল হত্যা মামলার প্রধান আসামী এনামসহ গ্রেফতার ৪

ছালেম বিন নুর, চকরিয়া::

কক্সবাজার জেলার চকরিয়ায় আঃলীগ নেতা নাসির উদ্দিন নোবেলকে গুলি করে হত্যার দুইদিন পর মামলা দায়ের করা হয় । এতে মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যেই চকরিয়া ও চট্টগ্রাম থেকে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নুরুল আমিন (১৯), রিয়াজুল করিম (২০) ও হেলাল উদ্দিন (৪০)। মোঃ এনাম(৪০)। হেলালকে চকরিয়ার ভেওলা থেকে এবং অপর দু’জনকে চট্টগ্রাম নগরীর হামজারবাগ থেকে গ্রেফতার করা হয়। এদিকে এনাম বাহিনীর প্রধান এনামকে পূর্ব বড় ভেওলা এলাকা থেকে এলাকাবাসীর গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোর্পদ করে। পুলিশ আসামী এনামকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

আজ দুপুর ৩টার দিকে পূর্ব বড় ভেওলা থেকে এলাকাবাসীর সহযোগীতায় হত্যা মামলার প্রধান আসামী এনামকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোর্পদ করা হয়। এতে এলাকাবাসী আসামীকে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য মিছিলে বের হয়।

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) নিহত নোবেলের আপন ছোট ভাই মামুনুর রসিদ বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরও ১২ জনসহ মোট ৩২ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাংবাদিকদের বলেন, আঃলীগ নেতা নাসির উদ্দিন হত্যার ঘটনায় আজ একটি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যেই চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহার নামীয় অন্যদেরও গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত: