কক্সবাজার, বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১

চকরিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক নিহত

কক্সবাজারের চকরিয়ায় আবদুস শুক্কুর (১৬) নামের এক টমটম চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৮টায়  দিকে চকরিয়া পৌরসভার পালাকাটা ৭ নম্বর ওয়ার্ডের লাল মিয়া সওদাগর পাড়ায় এ ঘটনা ঘটে। পরে দুই ব্যক্তি টমটমে তুলে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবদুস শুক্কুর পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া বাজার পাড়ার মৃত আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের বড় ভাই ওসমান গণি বলেন, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আমার ছোট ভাই শুক্কুর টমটমে যাত্রী নিয়ে ইলিশিয়া বাজার থেকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গায় যায়। চিরিঙ্গা শহর থেকে কয়েকজন যুবক টমটম রিজার্ভ ভাড়া নিয়ে পালাকাটায় নিয়ে যায়। পরে পালাকাটায় লাল মিয়া সওদাগর পাড়ায় রাস্তার পাশে সে ছুরিকাঘাতে আহত অবস্থায় ছটফট করতে থাকে। পথচারী কয়েকজন ব্যক্তি তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়।

চকরিয়া থানার এসআই মোজাম্মেল হক বলেন,  শুক্কুরের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তার বুকে, পেটে ও মুখে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে কারা তাকে হত্যা করেছে, তদন্ত করা হচ্ছে।

পাঠকের মতামত: