কক্সবাজার, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

চকরিয়ায় বদরখালীতে মুরগীর গাড়ি উল্টে ব্যবসায়ী নিহত

কক্সবাজারের চকরিয়ায় মুরগীর গাড়ি উল্টে পুকুরে পড়ে নাজেম উদ্দিন প্রকাশ নাজু সওদাগার (৪৭) নামের এক ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

রোববার (৭ ফ্রেব্রুয়ারী) রাত ১০টার দিকে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নস্থ আজমনগর পাড়ার অভ্যান্তরীণ গ্রামীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহত ব্যবসায়ী নাজেম উদ্দিন ওই ইউনিয়নের আহমদ কবিরের ঘাটা এলাকার মৃত আকবর আহমদের পুত্র ও
বর্তমান ইউপি সদস্য তমিজ উদ্দীন তজু’র ছোট ভাই।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, রোববার রাত সাড়ে ৮টার দিকে টেকনাফের এক ব্যবসায়ীকে মুরগী সাপ্লাই দেয়ার জন্য পিকআপ গাড়ি নিয়েে উপকূলীয় বদরখালী ইউনিয়নস্থ আজমনগর পাড়ায় ব্রয়লার খামারে যান ব্যবসায়ী নাজেম উদ্দিন নাজু। মুরগী নিয়ে ফেরার সময় পিকআপ গাড়ির চালক স্ট্যাট করতে গেলে গাড়ি স্ট্যাট না হওয়ায় ব্যবসায়ী নাজেম উদ্দিন নাজু পিকআপ গাড়ির পেছনে ধাক্কা দেয়। এসময় গাড়িসহ নাজেম উদ্দিন পাশ্ববর্তী পুকুরে পড়ে গাড়ির নিচে চাপা পড়ে যান। স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে ব্যবসায়ী নাজেম উদ্দিনকে গাড়ির নিচ থেকে বের করে দ্রুত চিকিৎসকের কাছে নেওয়া হলে তাকে মৃত ঘোষনা করেন।
বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর সড়ক দুর্ঘটনায় গাড়ি উল্টে ব্যবসায়ী নাজেম উদ্দিনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যবসায়ী নাজেম উদ্দিন নাজু উপকূলীয় বদরখালী জনপদের সুপ্রতিষ্ঠিত একজন সফল ব্যবসায়ী ও ব্রয়লার খামারী। বদরখালী এলাকায় তার প্রতিষ্ঠিত একাধিক মুরগীর খামার রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। সোমবার দুপুরে ব্যবসায়ী নাজেম উদ্দিনের নামাযে জানায়া অনুষ্টিত হবে বলে নিহতের পারিবার সূত্রে জানায়।

পাঠকের মতামত: