কক্সবাজার, মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

চকরিয়ায় কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ৬

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কাভার্ডভ্যানের সঙ্গে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এসময় লেগুনার আরও চার যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বুড়ির দোকান এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এদের মধ্যে লেগুনা চালকসহ ৪ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং নুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার আবদুল আজেদের ছেলে আামিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফরোজ আহমদ (৩২)। ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংহা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী কাভার্ডভ্যানের সাথে লোহাগাড়া থেকে চকরিয়া আসা একটি যাত্রীবাহী লেগুলার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুলার ৬ যাত্রী নিহত হয়।

আহত হয় আরও ৪ যাত্রী। হতাহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে কতজন যাত্রী মারা গেছে এখনো নিশ্চিত হতে পারিনি।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর সড়কের খাদে পড়ে যাওয়া গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে। এতে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন কাজ করছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক বলেন, দুর্ঘটনার পর বেশ কয়েকজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে নিহত চারজনের পরিচয় পাওয়া গেছে। আহত হয়েছে অন্তত চারজন। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: