কক্সবাজার, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

চকরিয়া প্রেসক্লাবের নির্বাচন: জাহেদ সভাপতি, মিজবাউল সম্পাদক নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তি •

কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ঝাঁকঝমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে চকরিয়া প্রেসক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সদস্যদের প্রত্যক্ষ ভোটে দৈনিক পূর্বকোণ ও আজকের কক্সবাজারের চকরিয়া-পেকুয়া প্রতিনিধি এম জাহেদ চৌধুরী সভাপতি ও দৈনিক ভোরের কাগজ, চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক কক্সবাজারের চকরিয়া প্রতিনিধি মিজবাউল হক সাধারণ সম্পদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটিতে অপর নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি পদে যথাক্রমে দৈনিক ইত্তেফাকের চকরিয়া প্রতিনিধি এম এইচ আরমান চৌধুরী, দৈনিক আমাদের সময়, দৈনিক আজকের দেশ বিদেশ ও চট্টগ্রাম প্রতিদিন পত্রিকার চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকার চকরিয়া প্রতিনিধি মুহাম্মদ জিয়াউদ্দীন ফারুক। যুগ্ম-সম্পাদক পদে ভোরের ডাকের চকরিয়া প্রতিনিধি একেএম বেলাল উদ্দিন, আমার সংবাদ চকরিয়া প্রতিনিধি মোহাম্মদ উল্লাহ, অর্থ-সম্পাদক দৈনিক আমাদের কক্সবাজারের চকরিয়া প্রতিনিধি জহিরুল আলম সাগর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন (বাংলাদেশের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজালাল শাহেদ (দৈনিক সংগ্রাম), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এম রিদুয়ানুল হক (দৈনিক বিশ্ব সমাচার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলিউল্লাহ রনি (দৈনিক খবরপত্র), আপ্যায়ন সম্পাদক এসএম হান্নান শাহ (সকালের সময়)।

নির্বাহী সদস্য যথাক্রমে আবদুল মজিদ (মানবকণ্ঠ), এস এম হানিফ (প্রথম আলো), একেএম ইকবাল ফারুক (দৈনিক পূর্বদেশ ও কক্সবাজার প্রতিদিন), আবদুল মতিন চৌধুরী (দৈনিক জনতা), ফেরদৌস ওয়াহিদ (এশিয়ান বাণী), মো. জুনাইদ উদ্দিন ( দৈনিক অন্য দিগন্ত), ও সাইফুল ইসলাম সাইফ (দৈনিক বাঁকখালী)

পাঠকের মতামত: