কক্সবাজার, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

চট্টগ্রামে কিশোরের মরদেহ উদ্ধার, আটক ১

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা থেকে নিখোঁজের চার দিন পর এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার মামাতো ভাইকে আটক করা হয়েছে। নিহত মোশাররফ (১৬) কক্সবাজারের চকরিয়া উপজেলার ঘোনাপাড়া এলাকার মো. বশির আলমের ছেলে। শনিবার বোয়ালখালী উপজেলার আরাকান সড়কের আপেল আহমদ টেক এলাকায় একটি ভ্যান গাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, বোয়ালখালী উপজেলা সদরের তুলাতল এলাকায় একটি দোকানে চাকরি করতো মোশাররফ।

সে দোকান মালিকের ভাড়া বাসায় থাকতো। গত মঙ্গলবারে নিখোঁজ হলে তাকে খোঁজাখুঁজির পর কোথাও পাওয়া যাচ্ছিল না। শনিবার ভোরে আরাকান সড়কের আপেল আহমদ টেকে ভ্যান গাড়ি থেকে দুর্বৃত্তরা একটি মরদেহ ফেলার সময় লোকজন দেখে ফেলে।

এ সময় গাড়িসহ মরদেহটি ফেলে পালিয়ে যায় তারা। পরে পুলিশ তা উদ্ধার করলে মরদেহটি নিখোঁজ হওয়া মোশাররফের বলে শনাক্ত করা হয়।
এদিকে ওই দোকানের মালিক জামাল উদ্দিন বলেন, গত মঙ্গলবার দুপুরে মেস থেকে কর্মচারীদের জন্য খাবার আনার পর দোকান থেকে বেরিয়ে যায় মোশাররফ। পরে মুঠোফোনে জানায় পূর্ব কালুরঘাটে সে তার মামাতো ভাই জমিরের বাসায় রয়েছে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। মরদেহে পচনও ধরে গেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মামাতো ভাই জমিরকে আটক করা হয়েছে।

পাঠকের মতামত: