কক্সবাজার, বুধবার, ১৮ মে ২০২২

চট্টগ্রামে ছেলের গলায় বাবার কোপ

চট্টগ্রামের রাউজানে ছেলেকে জবাই করে হত্যার উদ্দেশ্যে গলায় কোপ দিয়েছেন পিতা। আজ শনিবার (৭ মে) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামে। গলায় মারাত্মক জখম হওয়ায় ওই ছেলে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তার গলায় সেলাইও দেওয়া হয়েছে।

 

স্থানীয় ইউপি সদস্য আবদুল মন্নানসহ অনেকে জানান, সকাল ৯টার দিকে এলাকার নুর মোহাম্মদ মেম্বারের বাড়ির চাল ব্যবসায়ী জাফর আহম্মদ ও তার ছেলে মো. জাশেদের (৩২) মাঝে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবা জাফর তার ছেলেকে মাটিতে চেপে ধরে ধারালো দা দিয়ে জবাই করার উদ্দেশ্যে গলায় কোপ দেন। এ সময় পরিবারের সদস্যরা ধস্তাধস্তি করে বাবা জাফরকে সরিয়ে ফেলেন। দায়ের কোপে গলায় মারাত্মক জখম হয় ছেলে জাশেদের। পরে তাকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বাড়িতে নেওয়া হয়।

স্থানীয়রা জানান, গলা আরেকটু কাটা গেলে জাশেদ মারা পড়তেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আমি এসেছি। এই ঘটনায় ছেলের অভিযোগে থানায় মামলা হবে।

 

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবনাথ বলেন, বাবা ছেলেকে জবাই করার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে জখম করার কথা শুনেছি। তবে এখনো এ নিয়ে কেউ অভিযোগ দেয়নি।

এদিকে স্থানীয় কয়েকটি সূত্র জানায়, অভিযুক্ত বাবা জাফর ঘটনার পরও পালাননি। তিনি বেলা সাড়ে ১১টার সময়ও মগদাই বাজারে (পিকে সেন হাট) বসে চা দোকানে নির্বিঘ্নে আড্ডা দিচ্ছিলেন। সূত্রটি আরো জানায়, তিনি আগেও বেশ কয়েকবার মারামারিতে লিপ্ত হয়েছিলেন।

পাঠকের মতামত: