কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

চট্টগ্রাম নওফেলের নেতৃত্বে বিজয় র‌্যালি

মহান বিজয় দিবস উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে বিশাল বিজয় র‌্যালি বের হয়েছে। র‌্যালিতে সকল শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ী এলাকা থেকে এ বিজয় র‌্যালি বের হয়।

বিজয় র‌্যালিতে সুসজ্জিত বাদক দল, শিল্প পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার ব্যাটালিয়ন, আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, বিভিন্ন রাজনৈতিক দল, শ্রমিক সংগঠন, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, মেরিন একাডেমি, পদ্মা অয়েল কোম্পানি, বিএনসিসি, বিপিসি, ইস্টার্ন রিফাইনারি, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, চট্টগ্রাম ওয়াসাসহ বিভিন্ন সরকারি দপ্তর অংশ নেয়।

র‌্যালি উদ্বোধনী বক্তৃতায় মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান নওফেল বলেন, স্বাধীনতার ৪৮ বছরে এ দেশ যত দূর এগিয়েছে তার সিংহ ভাগই আওয়ামী লীগের শাসনামলে। স্বাধীনতার সুফল পেতে হলে বর্তমান সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের রুখে দিয়ে সমৃদ্ধি ও উন্নয়নে সবাইকে শরিক হতে হবে।

শিক্ষা উপমন্ত্রী বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মান ও শহীদদের স্মরণ করে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গঠনে রাজাকার ও স্বাধীনতা বিরোধীদের সমূলে উচ্ছেদ করার কাজ এগিয়ে চলছে। তারই অংশ হিসেবে রাজাকারের তালিকা প্রকাশ করা হয়েছে। পর্যায় ক্রমে তাদেরকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি

পাঠকের মতামত: