কক্সবাজার, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

টেকনাফের শীর্ষ সন্ত্রাসী ইয়াবাসহ আটক

শেখ রাসেল, টেকনাফ::

কক্সবাজার টেকনাফ পুলিশ অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ টেকনাফের আলোচিত শীর্ষ সন্ত্রাসী ও পুলিশের উপর হামলা কারি হাবিবুর রহমান উরুফে মগু (৩৫) ও তাহার সহযোগী আব্দুল গণি (৩০) কে আটক করেছে। ১০ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক কৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়ার সুলতান আহমদের পুত্র হাবিবুর রহমান উরুফে মগু এবং ছৈয়দুল আহাম্মদের পুত্র আব্দুল গণি।

পুলিশ জানায়, অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল শাকিল আহাম্মদ( বিপিএস) এর নেতৃন্তে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়ার আলোচিত শীর্ষ সন্ত্রাসী পুলিশের ওপর হামলাকারী হাবিবুর রহমান উরুফে মগু বিক্রির জন্য ইয়াবার একটি বড় চালান মজুদ করে রেখেছে সংবাদে অভিযান চালায় পুলিশ। পরে বাড়ি হতে তাকে আটকের পর জিজ্ঞাসা বাদ করলে তাহার স্বীকার উক্তি মতে একটি আলমিরা তে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানায়, আটক মগুর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় হত্যা, নারী নির্যাতন, ইয়াবা সহ আটটির অধিক মামলা রয়েছে। গেল মাসে পুলিশ সদর ইউনিয়নে অভিযানে গেলে পুলিশের উপর হামলা করে দুই এস আই ও এক কনস্টেবলকে আহত করে । আইনি প্রক্রিয়া শেষে তাদের কক্সবাজার জেলা আদালতে পাঠানো হবে।

পাঠকের মতামত: