কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

টেকনাফের ২ ইয়াবা ব্যবসায়ী ডিএনসির হাতে আটক 

জাহেদ হাসান::
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পটিয়া শাখা অভিযান চালিয়ে ২ হাজার ৫ শত পিস ইয়াবাসহ কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে।
রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটিয়া শাখার   উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম
পটিয়া থানাধীন মোজাফফরাবাদ এন জে উচ্চ বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আটককৃতদের দেহ তল্লাশী করে কৌশলে লুকানো ২ হাজার ৫শত পিস ইয়াবাসহ ওই মাদক পাচারকারীদের হাতেনাতে আটক করা হয়।
আটককৃত আসামী রমজান আলীর কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা ও আব্দুল্লাহ’র কাছ থেকে ১ হাজার ৫শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আসামীরা হলেন, রমজান আলী (১৯), পিতা- নুরুল ইসলাম, মাতা- রাজিয়া খাতুন, সাং- হ্নীলা উলচামরী,(নুরুল ইসলামের বাড়ী), ৫ নং ওয়ার্ড, হ্নীলা-টেকনাফ এবং আবদুল্লাহ(২৭), পিতা-আমির হোসাইন, মাতা- খাদিজা খাতুন, সাং-লেইজির পাড়া(আমিরের বাড়ী)৫ নং ওয়ার্ড সাবরাং, টেকনাফ।
আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পটিয়া থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পটিয়া শাখার পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম।

পাঠকের মতামত: