কক্সবাজার, মঙ্গলবার, ২১ মে ২০২৪

টেকনাফে অপহরণের ২৩ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে অপহরণের ২৩ ঘণ্টা পর ৮ বছর বয়সি শিশু ফারিহা জান্নাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৫টার দিকে হ্নীলা দারুস্ সুন্নাহ মাদ্রাসার পেছনে মরদেহটি পাওয়া গেছে। হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে তিনি জানিয়েছিলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির সামনে রাস্তা থেকে অপহরণ করা হয় ফারিহাকে। ফারিহা পশ্চিম সিকদারপাড়ার সানা উল্লাহর মেয়ে এবং হ্নীলা দারুস সুন্নাহ মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

ফারিহার বাবা ছানা উল্লাহ বলেন, ’বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সামনের রাস্তা থেকে মেয়েকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। রাতে আমার মোবাইল ফোনে ০১৮৪৬৪৫৫৫০৫-এ নম্বর থেকে কল করে মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করেছিলাম।’

মরদেহ উদ্ধারের পর টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের ফোনে কল করা হলে তিনি রিসিভ করেননি।

তবে শুক্রবার সকালে তিনি জানিয়েছিলেন, পরিবারের পক্ষ থেকে এ পর্যন্ত কোনো ধরনের অভিযোগ করা হয়নি। তারপরও খবরটি শুনে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় এবং শিশু শিক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

পাঠকের মতামত: