কক্সবাজার, সোমবার, ১৬ মে ২০২২

টেকনাফে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

কক্সবাজার টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে দেশিয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে রশি, দুইটি টিপ চাকু, দুটি ছোরা, একটি রামদা, একটি দা, একটি হাসুয়া, একটি লোহার শাবল, একটি প্লাস্টিকের লাঠি, প্লাস্টিকের বিভিন্ন রকমের দড়ি, জিআই তার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন বাহারছড়ার উত্তর শিলখালী মোহাম্মদ আলীর ছেলে আবুবককর (২৮), নূরুল আলমের ছেলে সিরাজুল মোস্তফা ( ২৩), উসমানের ছেলে আরমান (২০), মোঃ ইউনুসের ছেলে মুক্তার আহাম্মদ (২৬)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নূর মোহাম্মদের নেতৃত্বে পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে বাহারছড়া শামলাপুর- হোয়াইক্যং ঢালারমুখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে গিয়ে চার ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় তাদের কাছ থেকে রশি, দুইটি টিপ চাকু , দুটি ছোরা ,একটি রামদা ,একটি দা, একটি হাসুয়া, একটি লোহার শাবল, একটি প্লাস্টিকের লাঠি, প্লাস্টিকের বিভিন্ন রকমের দড়ি, জিআই তার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় সাজাপ্রাপ্ত বিভিন্ন মামলা রয়েছে। উদ্ধারকৃত দেশীয় অস্ত্রসহ ডাকাতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনানুগ ব্যবস্থ গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকের মতামত: