কক্সবাজার, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১

টেকনাফে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ত্রাণ বিতরণ

এম.কলিম উল্লাহ::

কক্সবাজারের টেকনাফে করোনায় সৃষ্ট বৈশ্বিক বিপর্যয়ে পীর সাহেব চরমোনাই’র নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের সমন্বয়ে ত্রাণ সহায়তা সামগ্রী বিতরন করা হয়।

আজ ০৭ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদাস্থ ইবনে আব্বাস মাদ্রাসা, উম্মে সালমা রা. বালিকা মাদ্রাসা ও হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় স্বাস্থ্য বিধি মোতাবেক শারীরিক দূরত্ব বজায় রেখে আলেম-ওলামা, ইমাম- মুয়াজ্জিন, অসহায়, দিনমজুর, খেটে খাওয়া মানুষ ও প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ, সুরক্ষা সাবান সহ ত্রাণ সামগ্রী বিতরন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে গঠিত ত্রাণ সহায়তা উপ-কমিটি।

ত্রাণ বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমী মাদ্রাসা সম্পাদক ও উপজেলা ত্রাণ সহায়তা উপ-কমিটির প্রধান সমন্বয়ক নুরুল বশর আজিজী।
বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার সহ সভাপতি মাওঃ আবুল হাশেম, জেলা সাংগঠনিক সম্পাদক,মাস্টার রাশেদ আনোয়ার।

ত্রাণ কার্যক্রম পরিচালনায় সার্বিক তত্ত্বাবধান করেন
ত্রাণ সহায়তা উপ- কমিটির যুগ্ম আহ্বায়ক মাস্টার আব্দুল খালেক নেজামী, মাও. দিলদার আহমদ, মাও. আলি আহমদ, সদস্য সচিব মাও. শাহ জাহান যুগ্ম সদস্য সচিব মাও. এনামুল হক মঞ্জুর ও মুহাম্মাদ ইউনুস।

তিন স্পটে পৃথকভাবে আরো উপস্থিত ছিলেন, মাওলানা হাফেজ আব্দুল্লাহ, মাওলানা, নুরুল হোসাইন, মাওলানা মুহাম্মদ উল্লাহ, আব্দুল খালেক জিহাদী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার অর্থ সম্পাদক আব্দুর রহমান আরেফি ও টেকনাফ উপজেলা সভাপতি মুহাম্মদ আব্দুল জলিল প্রমূখ।

পাঠকের মতামত: