কক্সবাজার, রোববার, ২২ নভেম্বর ২০২০

টেকনাফে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা, মোটরসাইকেল ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার গভীর রাতে র‌্যাব-১৫-এর একটি দল মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ র‌্যাব-১৫ (সিপিসি-১)-এর ক্যাম্পের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করে। এসময় একটি মোটরসাইকেল তল্লাশির সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দুজনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-উপজেলার সেন্টমার্টিন পশ্চিম পাড়ার মাস্টার আব্দুর রহমানের ছেলে মো. সিরাজুল ইসলাম (৩৯) এবং সদর ইউনিয়নের হাবিব পাড়ার বদু মিয়ার ছেলে মো. বিল্লাল হোসেন (২৩)।

পরে তাদের দেহ তল্লাশি করে ৫ হাজার ৭১৫ পিস ইয়াবা পাওয়া যায় এবং তাদের ব্যবহৃত মোটর সাইকেল, নগদ টাকা, ৩টি মোবাইল ফোন ও ঘড়ি জব্দ করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া উদ্ধারকৃত ইয়াবা, মোটরসাইকেল ও নগদ টাকাসহ আটক মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

পাঠকের মতামত: