কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

টেকনাফে কিশোরগঞ্জের ফল বিক্রেতার মৃতদেহ উদ্ধার

টেকনাফে এক ফল বিক্রেতার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে এ লাশ উদ্ধার হয়। তিনি কিশোরগঞ্জ জেলার বায়েজিদপুর উপজেলার জুম্মাপুর গ্রামের দুদু মিয়ার ছেলে মোহাম্মদ মানিক (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পৌরসভার শাপলা চত্বর সংলগ্ন হোটেল আল-আব্বাস আবাসিক হোটেলের ১১০ নম্বর কক্ষ ভাড়া নিয়ে নিহত ব্যক্তি তার ভাই ও দুলাভাই মিলে টেকনাফ পৌর এলাকায় ফল-ফলাদি বিক্রি করে আসছে।

শনিবার (১৪ নভেম্বর) সকালে তাকে রান্নাবান্না করার জন্য হোটেলে রেখে অন্যরা ফল-ফলাদি বিক্রি করতে যায়। সকাল ১১টার দিকে তার সম্বন্ধি হোটেল কক্ষে আসলে মানিককে অজ্ঞান অবস্থায় দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ প্রসঙ্গে টেকনাফে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সর মেডিকেল অফিসার ডা. মোঃ আব্দুল্লাহ-আল-মামুন বলেন,বেলা সাড়ে ১১ টার দিকে মানিক নামে এক যুবককে কিছু লোক জরুরি বিভাগে নিয়ে আসেন। তিনি নিয়ে আসার আগেই মারা যান।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, যুবকের মৃতদেহের খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলের নেতৃত্বে পুলিশের একটি টিম হাসপাতাল থেকে সুরুতহাল রির্পোট তৈরি করে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। তদন্তের রির্পোট আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: