কক্সবাজার, বুধবার, ২০ জানুয়ারী ২০২১

টেকনাফে ‘নারীর চোখে বাংলাদেশ’ বিষয়ক সচেতনতা ক্যাম্পেইন

কক্সবাজারের টেকনাফে এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ট্রাভেলেটস অফ বাংলাদেশ ভ্রমণ কন্যা কর্তৃক আয়োজিত ‘নারীর চোখে বাংলাদেশ’ বিষয়ে সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তন ও এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই ক্যাম্পেইন গতকাল শুক্রবার দুপুরে অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা পরিবার-পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক টিটু চন্দ্র শীল, চিকিৎসক প্রণয় রুদ্র, ট্রাভেলেটস অফ বাংলাদেশ-ভ্রমণকন্যার প্রতিষ্ঠাতা চিকিৎসক সাকিয়া হক, নারীর চোখে বাংলাদেশের চট্টগ্রামের জোন লিডার মুনতাহা রুম্মান, শামসুন নাহার, প্রতিরক্ষা সম্পাদক আছমা আক্তার, ফারহানা ইসলাম ফারহি, কক্সবাজার জেলার লিডার তাওহীদা ইসলাম, কক্সবাজার জেলার স্বেচ্ছাসেবক মাসকুরা ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

‘নারীর চোখে বাংলাদেশ’ বিষয়ক ক্যাম্পেইনে নারীর ক্ষমতায়ন, বয়ঃসন্ধিকালীন সমস্যা, স্বাস্থ্য সচেতনতা ও পরিচ্ছন্নতা, খাদ্য ও পুষ্টি সুরক্ষার কৌশল, মহান মুক্তিযুদ্ধের ইতিহাস, পর্যটন কেন্দ্রগুলোর ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা হয়।

পাঠকের মতামত: