কক্সবাজার, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

টেকনাফে পথচারীদের মাস্ক পড়িয়ে সচেতন করছে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক::

হঠাৎ করে আবারো করোনা পরিস্থিতির অবনতি ঘটায় সীমান্ত উপজেলা টেকনাফে, উপজেলা ছাত্রলীগের উদ্যোগ শুরু হয়েছে জনসচেতনতা মূলক বিভিন্ন কার্যক্রম।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় সরকারি বিধিনিষেধ শুরুর প্রথম দিন থেকেই উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থান সমুহে জনসচেতনতা তৈরিতে কাজ করছে ছাত্রলীগের এক ঝাঁক নেতাকর্মী।

বিধিনিষেধের ষষ্ঠ দিনেও উপজেলা সদরে মাস্ক না থাকা পথচারী ও জনসাধারণদের মাঝে মাস্ক বিতরণ, স্বাস্থ্যবিধি নিয়ে সচেতনতামুলক মাইকিং, সহ নানা কার্যক্রম পরিচালনায় ছাত্রলীগের তৎপরতা ছিলো চোখে পড়ার মতো।

কার্যক্রম চলাকালে মাস্কবিহীন এক পথচারীকে
মাস্ক পড়িয়ে দিচ্ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা।

এসময় তিনি বলেন, ” সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় করোনা প্রতিরোধে সবাইকে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত টেকনাফে ছাত্রলীগ জনসচেতনতা মূলক কর্মতৎপরতা অব্যহত রাখবে।”

রঙ্গিখালী মাদ্রাসা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদ্দাম হোছাইন রাফি,হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক,সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির,হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল হাসান রবি সহ বিভিন্ন ইউনিটের অসংখ্য নেতাকর্মী স্বাস্থ্য বিধি নিশ্চিত করে কর্মসূচিতে অংশ নেন।

পাঠকের মতামত: