কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফ সদরের বরইতলি এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ৪০০ পিস ইয়াবাসহ সোলেমান (৩২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

গতকাল শুক্রবার (২ এপ্রিল) রাতে টেকনাফ সদর ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার সড়ক সংলগ্ন টিএন্ডটি রেস্ট হাউজের গেইটের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক সোলেমান (৩২) উপজেলার সাবরাং ইউননিয়নের মুন্ডার ডেইল গ্রামের সুলতান আহম্মদের ছেলে।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) ও এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টেকনাফ সদর ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার সড়ক সংলগ্ন টিএন্ডটি রেস্ট হাউজের গেইটের সামনে মাদক কারবারীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক যুবককে আটক করতে সক্ষম হয় র‍্যাব।
তিনি আরও বলেন, আটক আসামিকে জিজ্ঞাসাবাদ করিলে তার নিকট মাদকদ্রব্য ইয়াবা আছে।

পরে আসামির হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশি করে মোট ৬ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সোলেমান স্বীকার করে যে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: